শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টা, ৯৯৯ এ ফোনে গ্রেফতার দুই ‘সহকর্মী’

নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টা, ৯৯৯ এ ফোনে গ্রেফতার দুই ‘সহকর্মী’

নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টা, ৯৯৯ এ ফোনে গ্রেফতার দুই ‘সহকর্মী’
নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টা, ৯৯৯ এ ফোনে গ্রেফতার দুই ‘সহকর্মী’

অনলাইন ডেস্ক: গাজীপুরে রেস্তোরাঁয় নিয়ে এক নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার দুই সহকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় শাকিল (২৬) ও মো. আব্বাস উদ্দিন (৪০) নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় জরুরিসেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার এ তথ্য জানান।

তিনি বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ১টা ২৪ মিনিটের দিকে গাজীপুর জয়দেবপুরের শিরিরচালা এলাকা থেকে এক তরুণী ৯৯৯ নম্বরে কল করে জানান, তিনি একজন সাংবাদিক। তার দুই সহকর্মী নিউজের কথা বলে তাকে পুষ্পদাম থাই চায়নিজ অ্যান্ড বাংলা রেস্টুরেন্টে নিয়ে যান।

ঘটনাস্থলে যাওয়ার পর দুই সহকর্মী তাকে জোর করে একটি রুমে আটকে রেখে মারধর করেন এবং ধর্ষণচেষ্টা করেন। জোরাজুরির এক পর্যায়ে রুম থেকে দৌড়ে বাইরে এসে রিসোর্টের গাছের আড়ালে লুকিয়ে ৯৯৯ এ কল করে তাকে উদ্ধারের অনুরোধ জানান ওই তরুণী।

জাতীয় জরুরিসেবা ৯৯৯ ভুক্তভোগীকে উদ্ধারে দ্রুত জয়দেবপুর থানাকে ঘটনাস্থলে একটি টিম পাঠানোর নির্দেশ দেয়। খবর পেয়ে জয়দেবপুর থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভুক্তভোগীকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে পুলিশ।

অবশ্য দুই অভিযুক্ত কোন সংবাদ প্রতিষ্ঠানে কাজ করতেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

৯৯৯ এর কর্মকর্তা আনোয়ার সাত্তার জানান, এ বিষয়ে জয়দেবপুর থানায় একটি মামলা (নম্বর-১০) হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply